কুমিল্লায় বিপুল পরিমান ইয়াবাসহ র‌্যাবের হাতে ৪ মাদক কারবারি আটক

জহিরুল হক বাবু।।
কুমিল্লায় ১ হাজার ৯৫০ পিস ইয়াবা’সহ ৪ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১১ এর একটি দল।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১১, সিপিসি- ২ এর উপ-পরিচালক লেঃ কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

তিনি জানান, বৃহস্পতিবার (১১ জুলাই) রাতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন মতিনগর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

অভিযানে মোঃ কাইয়ুম মিয়া (২৪), মোঃ লিমন হোসেন (২৪), মোঃ সোহাগ হোসেন (২৬) এবং মোঃ ইয়াছিন (২৩) নাকে ৪ মাদক কারবারিকে আটক করে। এ সময় আটককৃতদের কাছ থেকে ১ হাজার ৯৫০ পিস ইয়াবা ও মাদক পরিবহণ কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আটককৃতরা হলো কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার মতিনগর গ্রামের মোঃ সাদেক মিয়া এর ছেলে মোঃ কাইয়ুম মিয়া, একই গ্রামের মোঃ নুরু মিয়া এর ছেলে মোঃ লিমন হোসেন, কুমিল্লা জেলার দাউদকান্দি থানার তালতলী গ্রামের মোঃ রফিকুল ইসলাম এর ছেলে মোঃ সোহাগ হোসেন এবং কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার বারপাড়া গ্রামের মোঃ হালিম মিয়া এর ছেলে মোঃ ইয়াছিন।

আসামীদেরকে জিজ্ঞাসাবাদে আরো জানায় যে, তারা দীর্ঘদিন ধরে জব্দকৃত মোটরসাইকেল ব্যবহার করে কুমিল্লার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে কুমিল্লা জেলায় মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট পাইকারি ও খুচরা মূল্যে বিক্রয় করে আসছে।

র‌্যাব-১১ এর মাদক বিরোধী ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে উক্ত অভিযান পরিচালনা করা হয়। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page